আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ ইং

উত্তরাঞ্চলের অসহায় মানুষের পাশে লাবিব গ্রুপ ও আরটিভি 

গাইবান্ধাসহ উত্তরাঞ্চলে শৈত প্রবাহ অব্যাহত হয়েছে। গত দুইদিন ধরে সারাদিন উত্তরের ঠান্ডা বাতাস ও ঝিরঝির বৃষ্টির মতো ঘনকুয়াশায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। খেটে খাওয়া মানুষগুলো সময়মত কাজে যেতে না পারায় তারা কষ্টে রয়েছেন। শীতবস্ত্রের অভাব দেখা দিয়েছে নিম্ন আয়ের মানুষের মধ্যে।

চলমান শৈত প্রবাহে শীতবস্ত্র নিয়ে উত্তরাঞ্চলের অসহায় মানুষের পাশে দাড়িয়েছে লাবিব গ্রুপ ও আরটিভি। গতকাল  দুপুর ১২টায় গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের কুমারপাড়া গ্রামে বেসরকারি সংস্থা “একতা’ অফিস চত্বরে সাত শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র(সুয়েটার) বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, গাইবান্ধা সদর থানার ওসি খান মোঃ শাহরিয়ার, একতা’র প্রধান নির্বাহী মোঃ লুৎফর রহমান, আরটিভির প্রধান বার্তা সম্পাদক লুৎফর রহমান, সিনিয়র বার্তা প্রযোজক বেলায়েত হোসেন, ম্যানেজার সেলস এন্ড মার্কেটিং মোজাম্মেল হোসেন, প্রশাসনিক কর্মকর্তা মাসুম জাহান স্বপন, ন্যাশনাল ডেস্ক ইনচার্জ রাসেল আহমেদ, স্টাফ রিপোর্টার জাহিদ রহমান, গাইবান্ধা প্রতিনিধি ফেরদৌস জুয়েল।

এ ছাড়াও বিকেলে শহরের আসাদুজ্জামান স্কুল এন্ড কলেজ মাঠে লাবিব গ্রুপ ও আরটিভি পক্ষ থেকে তিন শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র(সুয়েটার) বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন আসাদুজ্জামান স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইদ্রিস আলী সরকার ও আরটিভি গাইবান্ধা প্রতিনিধি ফেরদৌস জুয়েল।

 

পরে গতকাল বিকেলে ও রাতে রংপুরের বিভিন্ন স্থানে শীতার্তদের মধ্যে এক হাজারের বেশি শীতবস্ত্র বিতরণ করা হয়। আজ বুধবার কুড়িগ্রাম, লালমনিরহাট, বৃহস্পতিবার নীলফামারী ও পঞ্চগড়ে এ শীতবস্ত্র বিতরণ করা হবে।সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আরটিভি বন্যাদুর্গত মানুষ, নদী ভাঙনে সর্বস্ব হারানো জনগণ, ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বাড়ানোসহ বিভিন্ন জনকল্যাণমূলক কাজ করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...